বুধবার, নভেম্বর ০৬, ২০১৩

'' ভালোবাসার পরশ ''



একটি ছেলে একটি মেয়ের দিকে অপলকদূষ্টিতে তাকিয়ে আছে।
মেয়েঃ এই যে মিষ্টার কিছুবলবে?


ছেলেঃ না

মেয়েঃ তাহলে এভাবে তাকিয়ে আছ
কেন?
ছেলেঃ ভাল লাগতেছে তাই,
মেয়েঃ কি ভাল লাগছে?
ছেলঃতোমার হরিণের চোঁখের মত
চোঁখ, আপেল
এর মত গাল আর কমলা লেবুর মতঠোট
এগুলো খুব
ভাল লাগতেছে।
মেয়েঃ কিন্তু তুমি প্রতিদিনই
আমাকে দেখ।
তবে.....
ছেলেঃ তবে কি?
মেয়েঃ তবে তুমি কি আমায় ভালবাস?
ছেলঃ জানিনা, তবে একদিন তোমায়
না দেখলে নিজেকে একা একা লাগে, একদিন
কথা না হলে আমি আমার কথা বলার
ভাষা ভুলে যাই।
মেয়েঃ এরই নাম ভালবাসা (মনেমনে)
ছেলেঃ কিছু বললে?
মেয়েঃ না!
কয়েকদিন পর ছেলেটি খুব
কষ্টে আছে মেয়েটাকে বলতে পারছেনা।
হটাত্
তার মাথায় একটি বুদ্ধি আসল
এবং মেয়েটাকে ফোন করে বলল
কালকে দেখা করিও সকালে।
মেয়েঃ ওকে
তার পর সকাল হল, দুজনে দেখাকরল,
ছেলেঃ চোঁখ বন্ধ কর
মেয়েঃ কেন?
ছেলেঃ কর তার পর বলছি,
মেয়েটি চোঁখ বন্ধ করল। মেয়েটির
কানের
কাছে গিয়ে
ছেলেঃ তোমার এখন কেমন লাখছে?
মেয়েঃ খুব খারাপ, চারদিক অন্ধকার,
ছেলেঃ তুমি ছাড়া আমার জীবন
এরকমি অন্ধকার।
মেয়েঃ তাই?
ছেলেঃ হ্যা
মেয়েটি কেদে ফেলল।
ছেলেঃ কাদছো কেন?
মেয়েঃ তুমি যদি আমায় এরকম
করে ভালবাসো তবে আমি সারা জীবন
কাদতেও
agree আছি ।

1 টি মন্তব্য: